বিসিবি সাকিবকে গানম্যান দিলো

0
339

ক্রীড়া প্রতিবেদক: সম্প্রতি কলকাতায় যাওয়া ইস্যুতে ব্যাপক সমালোচিত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে তাকে। এই পরিস্থিতিতে সাকিবের বাড়তি নিরাপত্তার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তারই অংশ হিসেবে এখন থেকে একজন গানম্যান সবসময় সাকিবের নিরাপত্তায় থাকছেন।

আজ (বুধবার) সকালে মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলনের জন্য আসেন সাকিব। সেসময় তার সঙ্গে একজন গানম্যানকে দেখা যায়। মাঠে অনুশীলনের সময়ও সাকিবের আশেপাশেই ছিলেন তিনি।

এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন বলেন, ‘অবশ্যই বিষয়টি (প্রাণনাশের হুমকি) উদ্বেগজনক। এমন বিষয় কখনোই কাঙ্খিত হতে পারে না। আমরা সেটা জানার পর তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। সাকিবকে স্বস্তি দেয়ার জন্য এই বাড়তি নিরাপত্তার ব্যবস্থা। সরকারের সংশ্লিষ্ট নিরাপত্তা সংস্থাগুলোকে আমরা বলেছি। আপনারা দেখেছেন, তারাও যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা গ্রহণ করেছেন’।

জানা গেছে শুধু মাঠে নয়, সাকিবের সঙ্গে এই গানম্যান এখন তার বাসায়ও নিরাপত্তায় থাকবেন। সাকিবকে হুমকি প্রদানকারী ব্যক্তিকে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত আটক করায় স্বস্তি প্রকাশ করেছেন বিসিবি প্রধান নির্বাহী। তিনি বলেন, আমরা আমাদের ক্রিকেটারদের সবরকম নিরাপত্তা নিশ্চিত করতে চাই। মানসিকভাবে তাদের প্রফুল্ল ও স্বস্তিতে রাখতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here