পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন শাহবাজ শরীফ

0
167

 

 

দেশবাসীর স্বপ্নের সেতুতে চড়ে পদ্মা পাড়ি দেওয়ার অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। আগামীকাল উদ্বোধন হচ্ছে দেশের ইতিহাসের অন্যতম মেগা প্রজেক্ট পদ্মা সেতু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের এ সেতুর উদ্বোধন করবেন।

পদ্মা সেতুর উদ্বোধন কেন্দ্র করে দেশে-বিদেশে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। পদ্মা সেতুর নির্মাণ কাজ সফলতার সাথে শেষ করায় ও এর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ।

আজ শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা এক চিঠিতে তিনি এ অভিনন্দন জানান। পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেছেন, ‘আমি পদ্মা বহুমুখী সেতু প্রকল্প সম্পূর্ণ হওয়ায় আপনাকে (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এবং বাংলাদেশের জনগণকে আমাদের আন্তরিক অভিনন্দন জানাই।’

 

শাহবাজ শরীফ আরও বলেন, ‘ভ্রাতৃপ্রতিম বাংলাদেশের উন্নয়ন-যাত্রায় সেতুটির উদ্বোধন একটি গুরুত্বপূর্ণ যুগান্তকারী প্রতীক। এটি বাংলাদেশকে অন্তর্ভুক্তিমূলক এবং টেকসই, স্থায়ী উন্নয়নের শিখরে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, যেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সংকল্পের একটি প্রমাণ।’

পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, এই সুযোগে আমি আপনার সুস্বাস্থ্য কামনা করছি, সেই সঙ্গে বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের দীর্ঘস্থায়ী উন্নতি ও সমৃদ্ধির জন্য আমি পাকিস্তানের পক্ষ থেকে আমার ব্যক্তিগত অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। অনুগ্রহ করে আমার এই অভিনন্দন সর্বোচ্চ বিবেচনায় গ্রহণ করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here